Domain Availability Check

loading
Please enter your domain.
Please verify that you are not a robot.

Enroll Now

Flippa Masterclass with passive earning

মার্কেটপ্লেসনির্ভর না হয়ে কিভাবে স্বাধীনভাবে ব্যবসা ও প্যাসিভ ইনকাম করবেন

আমাদের সবার স্বপ্ন থাকে নিকে কিছু করার ও পরিবারের স্বপ্ন পূরণ করা । এই লক্ষে একেকজন ক্যারিয়ার নির্বাচন হয় ভিন্ন। তারই ধারাবাহিকতায় ফ্লিপ্পার উপর নতুন কোর্স নিয়ে আসছি । ফ্লিপ্পা হলো অনলাইন ব্যবসা কেনার সর্বোত্তম সামগ্রিক মার্কেটপ্লেস। এই কোর্সে একটা ওয়েবসাইট শুরু থেকে শেষ পর্যন্ত অর্থাৎ বিক্রি করা পর্যন্ত দেখানো হবে, তাছাড়া গুগল এডসেন্স এর মাধ্যমে পেসিভ ইনকাম ও করতে পারবেন।

আছাদ ছায়মন একজন উদ্যোক্তা। নিজের প্যাশন ও দক্ষতার ফলে ফ্রিল্যান্সিং এর চেয়ে প্যাসিভ ইনকামকে প্রাধান্য দিয়েছেন।

অনলাইন মার্কেটপ্লেসের প্রবলেমগুলো কি কি?

নিজের ফ্রিডম বলতে কিচ্ছু থাকেনা।

রুলস-রেগুলেশন স্ট্রিক্ট হওয়ার কারণে নিজে চাইলেও নিজের ক্রিয়েটিভিটি দেখানো পসিবল হয়না।

যেকোনো মোমেন্টে প্রোফাইল ডিজেবল হয়ে যাওয়ার ভয় থাকে।

ফ্রিল্যান্সাররা তাদের এক্সপার্টাইজ অনুযায়ী ফেয়ার পেমেন্ট পান না

নিশ্চয়ই আপনারা এটুকু বুঝতে পারছেন যে ফ্রিল্যান্সিং ক্যারিয়ারে স্ট্যাবিলিটি আনার জন্য অনলাইন মার্কেটপ্লেস কখনোই বেস্ট চয়েস নয়। স্ট্যাবিলিটি আনার জন্য এবং লং-টার্মে নিজেকে সাকসেসফুল পজিশনে নিয়ে যাওয়ার জন্য ব্যবসা অথবা প্যাসিভ ইনকাম বিকল্প নেই।

কেন নিজের বিজনেস ডেভেলপ করবেন?

কিন্তু গাইডলাইন পাবেন কোথায়?

সঠিক গাইডলাইনের অভাবে অনেকের মধ্যে ইচ্ছা ও সম্ভাবনা থাকার পরেও তারা নিজেদের বিজনেস ডেভেলপ করতে পারেননা। একারণে সবার কথা মাথায় রেখে আমি নিয়ে এসেছি “flippa masterclass with passive earning“ নামের এই অনলাইন কোর্স। আমার এই কোর্সটির মেইন গোল হচ্ছে একজন ফ্রিল্যান্সারকে মার্কেটপ্লেস নির্ভরতা থেকে দূরে সরিয়ে স্বাধীনভাবে নিজের বিজনেস ডেভেলপ করার কমপ্লিট গাইডলাইন প্রোভাইড করা।

মেন্টর সম্পর্কে:

আমি আছাদ ছায়মন, আমি এই কোর্সের পুরোটা সময় আপনাদের সাথে মেন্টর হিসেবে রয়েছি। আমি প্রফেশনে একজন ডিজিটাল মার্কেটার এবং ফ্লিপ্পা এক্সপার্ট। আমি ফ্লিপ্পা মার্কেটপ্লেসে এই পর্যন্ত ৬টি ওয়েবসাইট বিক্রি হয়েছে যার ভালু $৬০০০ ডলার এর মত।


আমি আমার ক্যারিয়ার জার্নি শুরু হয় করি ২০১১ সাল থেকে গুগল এডসেন্স পাবলিসার হিসাবে। ব্লগিং করতাম ও গুগল এডসেন্স থাকে ইনকাম হতো। ধীরে ধীরে নিজের এক্সপার্টাইজ, স্ট্র‍্যাটেজি এবং মার্কেটিং স্কিলকে কাজে লাগিয়ে আমি প্রফেশন হিসাবে নিয়ে নিছিলাম। তারপর কিছু এজেন্সি জব করি এবং পরবর্তীতে নিজে এজেন্সি ধার করি।

বর্তমানে আমার নিজের একটি ডিজিটাল মার্কেটিংএজেন্সি রয়েছে। আমি আমার এজেন্সিতে বিগত কয়েক বছর ধরে সফলতার সাথে বহু ক্লায়েন্টের সাথে কাজ করেছি এবং তাদের কাছ থেকে পজিটিভ ফিডব্যাক পেয়েছি।

আমি আমার রিয়েল লাইফের এক্সপেরিয়েন্স থেকে স্বাধীনভাবে প্যাসিভ ইনকাম ও বিজনেস সাকসেসফুল করতে যতটুকু শিখেছি, সেগুলোর ওপর ভিত্তি করেই এই কোর্সের আউটলাইন ডিজাইন করেছি। একারণেই প্র‍্যাকটিকাল এই কোর্স থেকে আপনারা যতটুকু ডিটেইলড গাইডলাইন পাবেন, ততটুকু আর অন্য কোথাও পাবেননা।

কোর্সটা কেন করবেন?

  • আমার এই কোর্সে আমি মার্কেটপ্লেসের বাইরে স্বাধীনভাবে কিভাবে  প্যাসিভ ইনকাম করা যায় এবং কিভাবে একটি ওয়েবসাইট ফ্লিপ্পা মার্কেটপ্লেসে বিক্রি করে ভাল একটা ইনকাম করতে পারবেন তা দেখানো হবে ।
  • আমি এই কোর্সে আমার পারসোনাল এক্সপেরিয়েন্সের আলোকে এমন কিছু সিক্রেট স্ট্র‍্যাটেজি শেয়ার করেছি যা আপনাদের বিজনেস ডেভেলপের ক্ষেত্রে খুবই হেল্পফুল হবে।
  • যেকোন সমস্যায় আমি আমার লার্নারদের নিজে সাপোর্ট প্রোভাইড করে থাকি। পাশাপাশি থাকছে বিভিন্ন রিসোর্স ফ্রিতে লুফে নেয়ার আকর্ষণীয় সুযোগ।

আমার কোর্সের অন্যান্য ফিচারসগুলোও জেনে নিন!

  • লাইভ ক্লাস হবে এবং রেকর্ডিং থাকবে।
  • কোর্সে এনরোল করার পর লাইফটাইম অ্যাকসেস।
  • সিক্রেট ফেসবুক গ্রুপ যেখানে নিজেদের প্রবলেম নিয়ে ডিসকাস করতে পারবেন৷

কনফিউজড হয়ে যাচ্ছেন কি?

আমি আমার রিয়েল লাইফের এক্সপেরিয়েন্স থেকে স্বাধীনভাবে প্যাসিভ ইনকাম ও বিজনেস সাকসেসফুল করতে যতটুকু শিখেছি, সেগুলোর ওপর ভিত্তি করেই এই কোর্সের আউটলাইন ডিজাইন করেছি। একারণেই প্র‍্যাকটিকাল এই কোর্স থেকে আপনারা যতটুকু ডিটেইলড গাইডলাইন পাবেন, ততটুকু আর অন্য কোথাও পাবেননা।

যাদের দক্ষতা রয়েছে কিন্তু মার্কেটপ্লেসে দীর্ঘদিন কাজ করা সত্ত্বেও খুব বেশি সুবিধা করতে পারছেন না এবং আর কাজ করতে চাইতেছেন না।

যারা লং-টামে কথা ভেবে পামানেন্ট কিছু করতে চাইছেন।

এই কোর্সে কি অল্প সময়ে অনেক টাকা ইনকামের প্রসেস দেখানো হবে?

একদমই নয়। সত্যি বলতে আমি মন থেকে বিশ্বাস করি, সাকসেসের কোন শর্টকাট হয় না। বরং লাইফে সাকসেসফুল হতে চাইলে প্রয়োজন হার্ডওয়ার্ক এবংপ্যাশেন্স। তাই আমি এতটুকু গ্যারান্টি দিয়ে বলতে পারি, যদি আমার গাইডলাইন ফলো করে নিজের বেস্টটা দিয়ে লেগে থাকতে পারেন, তাহলেই দেখবেন নিজের এক্সপেকটেড আউটপুট পেতে শুরু করবেন। আর আপনাদের এই জার্নিতে মেন্টর হিসেবে সবসময় আমার সাপোর্ট তো পাবেনই!

যদি ইতোমধ্যেই কোর্সে এনরোল করার ডিসিশন নিয়ে থাকেন, তাহলে আপনাদের সুবিধার জন্য কোর্সে এনরোল করার সহজ প্রসেসটাও বলে দিচ্ছি৷

F.A.Q

অবশ্যই! যে কেউ এনরোল করতে পারবে কারন এই কোর্সে একটা ওয়েবসাইট শুরু থেকে শেষ পর্যন্ত অর্থাৎ বিক্রি করা পর্যন্ত দেখানো হবে, তাছাড়া গুগল এডসেন্স এর মাধ্যমে কিভাবে পেসিভ ইনকাম ও করতে পারবেন।

অবশ্যই! আপনি এই কোর্সে একবার এনরোল করা মাত্রই লাইফটাইম অ্যাকসেস পেয়ে যাবেন৷ অর্থাৎ পরবর্তীতে কোর্সে যত আপডেট আসবে সেগুলো পেতে আর নতুন করে পে করতে হবেনা।